শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী মতিহারে মাদক ব্যবসায়ী ইয়ারুলসহ আটক-৩

রাজশাহী মতিহারে মাদক ব্যবসায়ী ইয়ারুলসহ আটক-৩

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীর মতিহারে অভিযান চালিয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী ইয়ারুলসহ ৩জন কে আটক করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত থেকে শুরু করে আজ শুক্রবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করে মতিহার থানার সেকেন্ড অফিসার এসআই আব্দুর রহমান, এসআই সাহাবুল ও সঙ্গীয় ফোর্স।

আটককৃতদের মধ্যে, ১৫গ্রাম হেরোইনও ১০পিস ইয়াবাসহ ইয়ারুল (৪৬) নামের এক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। সে নগরীর মতিহার থানাধিন ধরমপুর এলাকার আক্তার আলীর ছেলে। ১৬ গ্রাম হেরোইনসহ শ্যমপুর পশ্চিমপাড়া এলাকার হাইয়ুলের ছেলে রিপন (২২) ও ৪গ্রাম হেরোইনসহ চর-শ্যমপুর এলাকার মৃত ফজল আলীর ছেলে মোজাম্মেল (৩০)কে আটক করা হয়েছে ।

মতিহার থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান বলেন, আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। আজ শুক্রবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

অন্যান্য মাদক ব্যবসায়ীরা আটক না হওয়া পর্যন্ত মাদক বিরোধী অভিযান চলামান থাকবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম – ২০ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply